গোটা দেশের আরগ্যো কামনায় ধন্যবাদ জানিয়েছে

0
amitabh bachchan thanks his fans
অমিতাভ ধন্যবাদ দিয়ে তাঁর সকল ভক্তদের

হাজার সংবাদ ডেস্ক: শাহেনশাহর আরোগ্য কামনায় গোটা দেশে যোগ্য এবং পুজো আরতির কোনো ব্যতিক্রম নেই। যেভাবে ভক্তরা আরোগ্য সম্মান জানিয়েছে তাতে তিনি টুইটের মাধ্যমে তিনি জানান এই পরিস্থিতির জন্য কৃতজ্ঞ। রবিবার রাতে তিনি আবার টুইট করেন এবং সারা দিনের রবিবার ঘটনা নিয়ে তিনি পোস্টে লেখেন যে গোটা দেশে আমার জন্য যে আরোগ্যযোগ্য করেছে তা অনেক সম্মানের। তার জন্য আমি কৃতজ্ঞ।

যদিও এই বার্তা প্রদান করার সময় তিনি তার শরীরের অবস্থা নিয়ে কিছু শেয়ার করেনি। কিন্তু তিনি শেয়ার না করলেও নানাবতী হাসপাতালে সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে যে ৭৭ বছর বয়স টার জন্য করোনা যথেষ্ট ঝুঁকিপূর্ণ। এর আগেও প্রেস্ক্রিবশন দেখলে বোঝা যাবে যে বিগ-বির অ্যাজমা এবং টিবির মতো রোগের রেকর্ড আছে। তারমধ্যে লিভারের একটা সমস্যা তো রয়েছে তাই লিভার ফুসফুসের সমস্যা অনেক বেশি করোনার জন্য ঝুঁকিপূর্ণ।

তবে রবিবার সকালে সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছিল যে সামান্য উপসর্গ দেখা দিলেও অন্য কোন সমস্যা নেই। তার অবস্থা যথেষ্ট স্থিতিশীল। কিন্তু রবিবার রাতে তিনি টুইটের মাধ্যমে সমস্ত ভক্তদেরকে কৃতজ্ঞতা জানিয়েছেন একটি মেসেজের মাধ্যমে। তবে সোমবার সকাল পর্যন্ত সম্প্রতি সংবাদমাধ্যমে জানা যায় শরীরে বেশ কিছু উপসর্গ থাকায় সমস্যার জটিলতর হতে পারে। তবে গোটা দেশের ভরসা তিনি যেভাবে চলেন এবং তার সারাদিনের রুটিন যেভাবে মেনটেন করেন তার জন্য তিনি আবার অসুস্থ হয়ে ফিরবেন।

বিভিন্ন বিশেষজ্ঞ এবং ডাক্তাররা বলেছেন এমন একটি রোগ যেখানে একজন সেলিব্রেটি হোক বা সাধারণ মানুষ সবাই এর উপর সমানে প্রতিক্রিয়া ফেলবে। তবে তিনি যেভাবে ট্রিটমেন্টে চলেন তার উপরে ভিত্তি করে হয়তো তিনি খুব তাড়াতাড়ি আরোগ্য লাভ করবে। সাধারণ মানুষের থেকে অর্থপূর্ণ মানুষ একটু আগে আরোগ্যো লাভ করতে পারে, ঠিক সেভাবেই অনেকে আবার যাচাই করেছে অমিতাভ বচ্চন কে। বেশ কিছু জুনিয়র ডাক্তার বৃন্দ জানিয়েছে যদি উপসর্গগুলো নিউমোনিয়ার দিকে না যায় তাহলে ফুসফুসের ওপরে এফেক্ট অনেক কম হবে তাহলে খুব তাড়াতাড়ি আরোগ্য লাভ করতে পারেন তিনি। আরোগ্য লাভের জন্য গোটা দেশ তাকিয়ে রয়েছে। প্রতিটা মুহূর্তে যথেষ্ট মেন্টেন করেছেন তায় হাসপাতাল থেকেও চিকিৎসা কোন ত্রুটি নেই তাই তাঁর শিগ্রই আরোগ্য লাভের আশা রয়েছে।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন