হাসপাতালে ভর্তি অমিত শাহ, করোনা পজিটিভ রাষ্ট্র মন্ত্রীর

0
Amit Shah has been infected with corona virus
এবার করোনার থাবায় রাষ্ট্র মন্ত্রীর

হাজার সংবাদ ডেস্ক: বিজেপি মহলে এবার কর্নার থাবা অমিত শাহের ওপর। এর আগে লকেট চ্যাটার্জি করোনা আক্রান্ত হয়েছিলেন এবং তিনি নিজে সেটা জানিয়ে ছিলেন সোশ্যাল মিডিয়াতে। সুস্থ হয়ে ওঠার পর টুইট করে জানিয়েছিলেন তিনি সুস্থ। এবার অমিত সাহা নিজে জানালেন তিনি করোনাই আক্রান্ত হয়েছেন। প্রথমে দু-একটা উপসর্গ দেখে তিনি পরীক্ষা করান তারপর রিপোর্টে পজেটিভ আসে। সাথে সাথে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ভর্তি হন হসপিটালে।

এখন তিনি ভর্তি আছেন গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশালিটি হসপিটালে। হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী ডাক্তাররা জানিয়েছেন যে রাষ্ট্র মন্ত্রীর কমোরবিডিটি রয়েছে তার জন্য অক্সিজেনের লেভেল চেক করা দরকার। একটু ভয়ের ঝুকিও রয়েছে সব সময়। যদিও অমিত সাহা নিজে টুইটে লিখেছেন তিনি এখন যথেষ্ট সুস্থ রয়েছেন কোনো অসুবিধা হচ্ছে না। তবে ডাক্তারি সূত্রের খবর অনুযায়ী আক্রান্ত অমিত শাহের অবস্থা খুব ভয়ের কারণ আরও বেশ কিছু সমস্যা রয়েছে রাষ্ট্র মন্ত্রীর।

রবিবার বিকেল পাঁচটা নাগাদ তিনি টুইট করে জানান যে তিনি করোনা আক্রান্ত এবং সবার কাছে আবেদন করেছে যে এই কয়েকদিনে তার সংস্পর্শে যারা যারা এসেছে সবাই যেন পরীক্ষা করাই। যদি প্রয়োজন মনে করে তাহলে পরীক্ষা করিয়ে যেন আইসোলেশন থাকে। কারণ এটি এমন একটি রোগ যা একজন থেকে দশজন ছড়াবে তাই তিনি সবাইকে আগে থেকে সাবধান করেছেন। সবার কাছে অনুরোধ করেছে সংস্পর্শে আসা সব মানুষ আইসোলেশন থেকে রিপোর্ট করাক।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন