আলিয়া ও শাহিন ভাট্টকে ধর্ষণের হুমকি!

0
Alia Bhatt and her sister are threatened with rape
অভিনেত্রীকে ধর্ষণের হুমকি

হাজার সংবাদ ডেস্ক: বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং এর মৃত্যুর পর একের পর এক বলিউডে দুম দুমা কান্ড চলছে। সুশান্ত সিং এর মৃত্যু নিয়ে করন জোহার এবং মহেশ ভাট্ট ও আত্মঘাতি অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী কে নিয়ে বারবার অভিযোগ উঠে এসেছে। তবে এবার বলিউডে অন্য ঘটনার সম্মুখীন। মহেশ ভাট্টের ফ্যামিলিতে বার বার ধর্ষণের হুমকি দিচ্ছে। ধর্ষণের হুমকি দেয়া হচ্ছে আলিয়া ভাট্ট এবং শাহীন ভাট্ট কে।

সোশ্যাল মিডিয়াতে বার বার এই হুমকি আসএ দুই বনের। তবে এ ব্যাপারে আলিয়া ভাট্ট চুপ থাকলেও শাহিন এই ব্যাপারে যথেষ্ট প্রতিবাদ করেছে। ইনস্টাতে জানিয়েছে এই হুমকি দিচ্ছে তাদেরকে নিয়ে চরম পদক্ষেপ নিতে পারেন তিনি। প্রয়োজনে প্রসাসনের সাহায্য নেবেন তিনি। খুব খারাপ এবং কুৎসিত ভাষায় সম্বোধন করছে তারা কিন্তু কারা করছে এবং কেনই বা সে সব কাজ করছে তা নিয়ে প্রতিবাদ করেছে শাহিন ভাট্ট। তা নিয়ে ইনস্টা পোস্টে পোস্টও করেছেন তিনি।

View this post on Instagram

This is what people doing in their free time 🙌🏻 Msging this type of things 🙌🏻Is this type of Justice you guys want for #sushantsinghrajput 🙌🏻Aise msgs bhejne se ky aapko khusi hogi, aap khudko sushant ka fan bolte ho so called fan 🙌🏻 ky insab se sushant ki khusi milegi? Just ask for yourself 🙏🏻 Shyd aap sb bhul gye h ki sushant ki death depression se huee Or aap vahi log h jo depression ke liye status daal rhe the Or bht saare dhong kr rhe the,, Or ab aap log same cheez kr rhe ho kisi or ke liye 🙌🏻 kisi or ko us situation pe daal rhe ho, kuch bhi comment, msg or post krne se phle hazaar baar socho 🙌🏻🙏🏻 Jaise aapke Maa-Baap aapko pyare h vaise sbke hote h unko, atleast kisi ke parents ke liye kuch glt mt bolo 🙏🏻 Or agr ye sb krna hi h to Status pe acha banne ka dhong mt kro 🙏🏻🙏🏻 Think Before every thing you do on social media🙏🏻 Be kind to everyone 🙏🏻 . . Follow @_aliabhatt_myworld #aliabhattmyworld . . @aliaabhatt @shaheenb #aliabhatt #shaheenbhatt #fakeworld #wearewithyoualia #istandwithaliabhatt #alianators #bhattfamily #social #stopbullying #spreadlove @instagram @sonirazdan @maheshfilm @poojab1972 @aliaabhattquenn @aliaabhattsmiles @planetaliabhatt

A post shared by She Noticed🌸|AliaxArpita 🌏 (@_aliabhatt_myworld) on

আরও পড়ুনঃ শুটিং ফ্লোরে সৌমিত্র চট্টোপাধ্যায়, জানিয়েছে নিজের কিছু মত

তার জন্য যথাযথ ভূমিকা নেবে বলেও তিনি জানিয়েছেন। এরপর যদি কোন এসএমএস কিংবা কোনো রকম হুমকি আসে সোশ্যাল মিডিয়াতে তাহলে যথেষ্ট রকম প্রশাসনের সাহায্য নিয়ে কাজ করবেন। তিনি এ হুমকি দিয়েছেন যে এখনকার দিনে আইডি হ্যাক করা ততটাই কঠিন কাজ নয় তাই যদি এরপরেও এরকম কোন কাজ হয় তাহলে তিনি প্রশাসনের সাহায্য নিয়ে আইপি হ্যাক করে খুঁজে বের করবেন। সেই সমস্ত একাউন্টের নাম প্রকাশে বাধ্য হবেন। যদি প্রয়োজন মনে কএরন তাহলে ইনস্টাগ্রামে প্রমান সহ রিপোর্ট জানিয়ে অ্যাকাউন্ট ব্লক করআর আবেদন জানাব। তিনি যদি এই ব্যাপারে তৎপর ভূমিকা নিলেও আলিয়ার যথেষ্ট প্রিতিক্রিয়া দেখা যায়নি।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন