আত্মহত্যা নয় খুন করা হয়েছে সুশান্তকে! এমস-এর রিপোর্টে উঠে এসেছে নতুন তথ্য

0
AIIMS said that Sushant was killed
খুন করা হয়েছিল সুশান্ত কে

হাজার সংবাদ ডেস্ক: সুসান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে এখনও পর্যন্ত জল ঘোলা হয়ে চলেছে। একের পর এক মৃত্যুরহস্য প্রমাণ হওয়ার থেকে অনেক বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে মাদকচক্রের সঙ্গে কারা কারা জড়িয়ে আছেন। যে জন্য তদন্ত শুরু হল তা এখন কেউ গুরুত্ব দিচ্ছে না। তাই মৃত্যু তদন্ত কিভাবে সামনে আসবে তা নিয়ে সিবিআই তদন্তের হাতে যাওয়ার পর সুশান্ত পরিবার নিশ্চিন্ত হয়েছিল। তারপর যখন জানা গেল রিয়া চক্রবর্তী যুক্ত রয়েছে মাদকচক্রের তারপর একের পর এক বিভিন্ন রকম ভাবে বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়ে পড়েছে মাদক চক্রে। আর সেই মাদকদ্রব্য সেবন এবং মাদক ব্যবসার সঙ্গে যুক্ত থাকায় বিষয়টি নিয়ে এতটাই জলঘোলা হচ্ছে যেখানে তদন্তের আসল মোড় ঘুরে গেছে। আদৌ সুসান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে কোনো কথা হচ্ছে কিনা তার ঠিক নেই। আদৌ সিবিআই তদন্তের কতটা নজর দিচ্ছে তারও কোন হদিস মেলেনি।

তবে এমনটাই জানানো হয়েছিল কয়েকদিন আগে যে তারা ঠিকঠাকমতো বিচার পাচ্ছে না। তার ভাইয়ের মৃত্যু আর সুসান্ত সিং এর বাবা জানিয়েছিল তার নিজের ছেলের মৃত্যুর তদন্ত পাচ্ছে না যে কারণেই এত এফআইআর দায়ের করা হয়েছিল। তার আর কোন মূল্য নেই। সুসান্ত সিং এর মৃত্যুর পর যে ময়নাতদন্ত হয়েছিল সেই ফরেনসিক রিপোর্ট এর মধ্যে কি ভুল ছিলো বলে জানানো হয় এবং পরে এমস এর তরফ থেকে জানানো হয় যে সুসান্ত সিং এর শরীরে কোন বিষক্রিয়ার লক্ষন পাওয়া জানি নি তবে বিষ পাওয়ায়া যাইনি বলে খুন হইনি বলে জোর দিতে পারছে না এমস।

তারা জানাচ্ছে যে সুশান্ত কে খুন করা হয়েছে কারন তাঁর গলায় যে দাম ছিল তা নিজে আত্মহত্যা করার জন্য। যথেষ্ট মতা এবং বড়ো দাগ ছিল গলার মাঝে যা স্বাভাবিক গলায় ফাস দিলে একটু উপরে দাগ হত আর এত ডিপ হত দাগ টা। এমস এর তরফ থেকে এবং সেই রিপোর্ট জানিয়েছে যে তার জন্য যথাযথ পদক্ষেপ নেওয়া হবে এবং এখনও পর্যন্ত সেই খুনের তদন্তে চালানো হচ্ছে তদন্ত চালানোর জন্য এখনো পর্যন্ত সুশান্ত সিং এর কাছাকাছি লোকজন অর্থাৎ তার রাঁধুনির পরিচারিকা থেকে শুরু করে বেশির ভাগ লোকজনই রয়েছে এখন জেল কাস্টাডি।

তবে সুসান্ত সিং এর দিদি জানিয়েছে অবশেষে ভাইয়ের মৃত্যুর তদন্তের দিকে নজর দিয়েছে সিবিআই। এতদিন শুধু মাদকদ্রব্য সেবন এবং মাদকদ্রব্য ব্যবসা নিয়ে তোলপাড় হয়েছিল এখন শুধুমাত্র সারা দেশ এবং আমাদের পরিবার সবাই তাকিয়ে আছে মৃত্যু রহস্যের তদন্তের দিকে। এমস এর রিপোর্টে খুনের জগ আছে বলায় সুশান্ত সিং এর পরিবার যথেষ্ট খুশি হয়েছে এবং তারা নিজেরা এটাই ভেবেছি। যে তারা যেটা ভেবেছ সেটা ঠিক মিথ্যে নয়। তারপরেও মিথ্যে বলে ঘুরে বেড়াচ্ছিল দোষীরা এখন আর তা হবেনা। এবার দোষীরা ঠিক ধরা পড়বে আর এই খুনের যোগ আছে জানায় পরিবারের তরফ থেকে তারা নিজেরাও মনে করেছে যে তদন্ত করা সার্থক। ছেলের মৃত্যুর মৃত্যুতে আত্মার শান্তি কামনা করছে বাবা। তার জন্য আরও ব্যবস্থা করবে এবং এবার হয়তো সিবিআই এর তরফ থেকে খুনের জন্য বিভিন্ন রকম ভাবে তদন্ত চালানো হচ্ছে এবং সেই খুনে জড়িত কারা কারা তার জন্য তদন্ত চালাচ্ছে সিবিআই। এখন শুধুমাত্র এই খবরের দিকে তাকিয়ে রয়েছে সারাদেশ।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন