বিষক্রিয়ায় মারা যাইনি সুশান্ত! খুন নাকি আত্মহত্যা তাও স্পষ্ট করে জানাইনি এইমস!

0
AIIMS report says that Sushant did not die due to any poisoning
বিষক্রিয়ায় মারা যাইনি সুশান্ত

হাজার সংবাদ ডেস্ক: সুসান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে একের পর এক বিভিন্ন রকম ভাবে তদন্ত চালু হয়েছিল। 14 ই জুন ব্রান্দার ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন অভিনেতা। তারপর থেকে একের পর এক বিভিন্ন রকম ভাবে তদন্ত চালানো হয়েছে। প্রথমেই সেই তদন্ত একটু ঢিলেমি হলেও পরে সেই তদন্ত ঠিকঠাক করে চলছে বলে মনে করা হয়েছিল। সিবিআই হাতে যাওয়ার পর একের পর এক তদন্তের ভার বিভিন্ন তদন্ত সূত্র পাওয়া গিয়েছে। এই অভিনেতার মৃত্যুতে তার মাঝে ঘটনা নিয়ে বিভিন্ন রকম ভাবে তোলপাড় শুরু হয়েছে এবং এখনও পর্যন্ত মাদকের ঘটনা তদন্ত করছে এনসিবি। তখনই অভিনেতার বাবা বলেছিলেন যে অভিনেতার আত্মহত্যা তদন্তের মোড় ঘুরে গেছে। ঠিকঠাক তদন্ত করা হচ্ছে না। তবে সিবিআই তরফ থেকে জানানো হয় যে অভিনেতার মৃত্যু তদন্ত ঠিকঠাক ভাবেই করা হচ্ছে সেখানে কোন ঢিলেমি নেই।

এই সূত্রে বলতে গেলে সিবিআই তরফ থেকে সুসান্ত সিং এর ময়নাতদন্তের রিপোর্ট নতুন করে করতে দেওয়া হয়েছিল আইসিএমআর তরফে। সেই রিপোর্ট এবার হাতে পেয়েছে সিবিআই। তাতে জানানো হয়েছে কোন বিসক্রিয়ায় মৃত্যু হইনি অভিনেতার আর এই রিপোর্টে কোন ভুল আছে বলে মনে হচ্ছে না। তারা এও জানিয়েছে যে সুসান্ত সিং আত্মহত্যার আগে বা মৃত্যুর পরে তার শরীরে কোন রকম ভাবে বিষক্রিয়া কোন চিহ্ন পাওয়া যায়নি অর্থাৎ কোন পয়েজন চিহ্ন মেলেনি সুশান্তের বডিতে। তাই কোন রকম ভাবে সুশান্তকে বিষক্রিয়ায় মারা হয়েছে বা কোন পয়েজন দেওয়া হয়েছে তাকে তা নয়। তবে এর তরফ থেকে আত্মহত্যা বলেও দাবী করছে না এমস তারা বলছেন যে এই মৃত্যু সন্দেহজনক। শুধুমাত্র শরীরে বিষক্রিয়ার কোনোরকম চিহ্ন মেলেনি কিন্তু তাকে খুন করা হতে পারে তা নিয়েও যদিও খোলসা করে এখনো পর্যন্ত কিছুই জানায়নি এমস।

এমস এর তরফ থেকে জানানো হয়েছে কি কারনে মৃত্যু তা এখনো জানা যাইনি। এছাড়াও সিবিআই তদন্তের জানানো হয়েছে যে কুপার হাসপাতালে তদন্ত করা হবে কুপার হাসপাতালে আবারো যে রিপোর্ট পেশ করা হয়েছিল এবং সুসান্ত সিং এর মৃত্যুর পর সেখানে কি ঘটেছিল তা নিয়ে তদন্ত চলছে এবং সেখানকার রিপোর্ট নিয়ে তদন্ত আবারও চালু হবে এবং সেই রকম ভাবেই খতিয়ে দেখা হচ্ছে সেখানকার সমস্ত পরিস্থিতি। এছাড়াও হাসপাতালে ডাক্তার রিপোর্ট করেছিলেন সেই ডাক্তার কি আলাদা রকম ভাবে জেরা করা হবে যেমন করা হয়েছিল সিবিআই এর তরফ থেকে আর একবার জেরা করা হতে পারে তাকে। তবে এখনো পর্যন্ত আইসিএমআর এর রিপোর্ট অনুযায়ী সুসান্ত সিং বিষক্রিয়ার জন্য মারা যাননি তিনি আত্মহত্যা করেছে এটা যেমন জোর দিয়ে তারা বলে নি তেমন তাকে খুন করা হয়েছে এটাও জোর দিয়ে বলেন নি তারা। কিন্তু তার ওপর কোনো বিষ প্রয়োগ করা হয়নি তা জানিয়ে দিয়েছে।সেই সুত্রে সিবিআই জানিয়েছে এই রিপোর্ট যথেষ্ট গ্রহন যোগ্য।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন