স্বজনপোষণের তকমা নাতিকে বলি ইন্ডাস্ট্রিতে আনছেন আমিতাভ বচ্চন

0
agastya is coming to bollywood very soon
বলি ফিল্মে কাজ করতে চান আগস্ত্যা নন্দা

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর মৃত্যুর পর যেভাবে বলিউডে স্বজনপোষণ কথাটি উঠে এসেছিল তার হয়তো একতরফা প্রমাণ দিতে আসছেন অমিতাভ বচ্চনের নাতি আগস্ত্যা নন্দা। যদিও তা নিয়ে এখনো পর্যন্ত পুরোপুরি কিছু জানানো হয়নি কিন্তু বেশ কিছুদিন আগে অমিতাভ বচ্চনের সঙ্গে আগস্ত্যা নন্দা বেশ কয়েকটি ছবি মিডিয়াতে আসে। সেই ছবির জেরেই এই প্রশ্ন।

তিনি জানিয়েছেন যে আগস্ত্যা নন্দা ইন্টারভিউতে জানিয়েছেন বহু সিনেমার অফার তার কাছে এসেছে। সিনেমার জন্য প্রস্তুতি শেষ হলে তার পরেই সিনেমায় নেমে পড়বেন বলে জানান তিনি। এর মধ্যে আগস্ত্যা নন্দা মিডিয়াতে ফলোয়ার প্রচুর তাই প্রযোজকরাও কি তাকে ঘিরে রয়েছে সেই নিয়ে প্রশ্ন উঠছে বলিউডে। হ্যান্ডসাম দেখতে সুন্দর বডি ফিটনেস স্টার হওয়ার যোগ্যতা রাখে এই আগস্ত্যা নন্দা। বেশ কিছুদিন আগে অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন জানিয়েছিল যে আমি চাইনা আমার মেয়ে কিংবা ছেলে বলিউডের আসুক বা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসুক। তার কারণ হিসেবে জানিয়েছিল আমি আমার ভাইয়ের ক্যারিয়ার দেখেছি সবাই ফিল্ম ইন্ডাস্ট্রি চাপ সামলাতে পারেনা। তাই আমি চাইনা আমার ছেলে কিংবা মেয়ে এই লাইনে আসুক। কিন্তু এদিকে আগস্ত্যা নন্দা যথেষ্ট আগ্রহী সিনেমা লাইনে আসার জন্য।

আরও পড়ুনঃ ধারাবাহিকে স্বজনপোষণ উক্তির জবাব শঙ্করের!

আগস্ত্যা নন্দা সিনেমাতে আসতে পারে। স্টার কীটদের তকমা লাগানো থাকলে যা হয়। তাই এখন তা নিয়ে জল্পনা রয়েছে মিডিয়াতে। লকডাউনে আগস্ত্যা নন্দা তার মামার বাড়িতে অমিতাভ বচ্চনের সঙ্গে জিম করতে দেখা। তাঁর বডি ফিটনেস ঠিক রাখতে এবং নিয়ম-নীতি মেনে পালন করছে সিনেমার উপযোগী হওয়ার জন্য। এখনো পর্যন্ত সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে খুব শীঘ্রই হয়তো আগস্ত্যা নন্দাকে আমরা বলি ফিল্মে দেখতে পাব।

স্বজনপোষণ কথাটি সত্যিই যে কতটা প্রয়গশিল তা বেশ কিছু ফিল্ম ইন্ডাস্ট্রির পরিবার দেখলে বোঝা যায়। ঠিক একইভাবে অমিতাভ বচ্চনের পরিবার সবাই অপেক্ষা করছে আগস্ত্যা নন্দা ক্যারিয়ারের জন্য বয়স। কিছুদিন আগে এক জন্মদিন পার্টিতে অমিতাভ বচ্চনের ফ্যামিলির সাথে ছিল আগস্ত্যা নন্দা এবং তার সাথে একই ফ্রেমে জড়িয়েছিল করণ জোহার। নেটাগরিকদের দৃষ্টি সেদিকেই। সেইজন্যই কি নাতিকে তড়িঘড়ি করে ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য প্রস্তুত করছেন। প্রযোজকের সঙ্গে একই ফ্রেমে ছবি দেখে তার ভক্তদের আগ্রহ অনেক বেশি। বিপরীত দিকে অনেকের প্রশ্ন উঠেছে প্রযোজনার সঙ্গে হাত মিলিয়ে আসতে চলেছে আগস্ত্যা নন্দা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন