দাদার বায়োপিকে কাকে অভিনয় করতে দেখা যাবে – ঋত্বিক রোশন নাকি রনবির কাপুর কে?

0
after some day releasing sourav ganguly biopic
কয়েক দিনের মধ্যে রিলিজ হতে চলেছে সৌরভ গাঙ্গুলি বায়োপিক

হাজার সংবাদ ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি হচ্ছে। এই খবরটা জানা গিয়েছে এক সংবাদ মাধ্যমে কয়েক মাস আগে। কিন্তু বৃহস্পতিবার সিলমোহর পেয়ে গেল এই বায়োপিক। সৌরভ গাঙ্গুলি টুইটারের মাধ্যমে জানালেন ছবি নিয়ে তার কেমন অনুভূতি। এর আগেও অনেক খেলোয়াড় দের নিয়ে বায়োপিক তৈরি হয়েছে। এবার বায়োপিক সৌরভ গাঙ্গুলী কে নিয়ে। কেমন লাগছে তাঁর। সৌরভ গাঙ্গুলী তার এই ছবিটা কে নিয়ে তিনি জানিয়েছেন যে সে ছোট থেকে বড় হয়েছে এই খেলা কে সঙ্গী করে নিয়ে। এই খেলা তাকে আত্মবিশ্বাস যুগে সামনের দিকে এগোতে সাহায্য করেছে।

তাই আমার জীবন কাহিনী টা বড় পর্দার মাধ্যমে দেখা যাবে এটাই খুব খুশির খবর। এই ছবিটা পরিচালনা করছে লাভ রঞ্জন ও অংকুর গর্গ। এই প্রযোজক খুশি হয়ে অনেক অনেক ধন্যবাদ দিয়েছে দাদাকে। কারণ এই ছবির মাধ্যমে দাদার জীবনের বিশেষ কিছু মুহূর্তের কাহিনী ছবির মাধ্যমে তুলে ধরার জন্য। বা দাদাকে নিয়ে এই ছবি করার জন্য দাদার অনুমতি পাওয়ায় প্রযোজক দাদার কাছে কৃতজ্ঞ। পরিচালক কোবির খানের ছবিতে প্রয়াত সুশান্ত সিং রাজপুত মহেন্দ্র সিং ধোনির জীবন কাহিনী নিয়ে অভিনয় করেছিলেন বলিউডে। তার পাশাপাশি রণবীর সিং ও অভিনয় করেছিল খেলোয়াড় কপিল শর্মা জীবন কাহিনী চরিত্রে। ক্রিকেটের সেরা অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই এই ছবিটিও সবার সেরা করার জন্য হৃত্বিক রোশন ও রণবীর কাপুর দুজনকে বেছে নিচ্ছে প্রযোজক। এই দুজনের মধ্যে দাদার ভূমিকায় অভিনয় করার জন্য দাদা নিজেই পছন্দ করছেন রণবীর কাপুরকে। তাই দেখা যাক কে আসছে দাদার ভূমিকায় অভিনয় করতে। সেরা বায়োপিক তৈরি করতে।

আজ শুধু দাদা নয় খুশি দাদার শুভাকাঙ্ক্ষীরাও। তবে অবশেষে এই মুভি সামনে এলে মান্স জানতে পারবে দাদার জীবন অতিবাহিত করা সময় গুলো কিভাবে কেতে ছিল কষ্টকর মুহূর্তের জার্নি গুলো। কিভাবে জয়ি হয়েছেন তিনি একের পর এক।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন