রিয়ার বয়ানে সুশান্ত ইউরোপে এই ছবি দেখে অবসাদে চলে যাই! সেটাই কি সত্যি

0
After seeing a picture in Europe, Sushant Singh became exhausted with fear
সুশান্ত সিং

হাজার সংবাদ ডেস্ক: সুশান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে ইডির কাছে আরো এক চাঞ্চল্যকর তথ্য সামনে এলো রিয়া থেকে। রিয়ার জবানবন্দিতে ইডু কাছে জানিয়েছে যখন তারা ইউরোপের গিয়েছে তখন হোটেলে কোন এক ছবি দেখার পর সুশান্ত অসুস্থ হয়ে পড়েছিল এবং সেই ছবি দেখার পর বেশি অবসাদে ভরে গেছিল সুশান্ত। যখন ওরা ইউরোপে বেড়াতে যায় তখন ইউরোপে গিয়ে দুজনে আলাদা রুমে ছিল এবং সেই হোটেলটি ছিল 600 বছরের পুরানো। সেই হোটেলে একটি আঁকা ছবি দেখে ভয় পেয়েছিল সুশান্ত। সেই ছবির মধ্যে কি ছিল তাদের মধ্যে চলে যায়। তাছাড়াও যে অভিনেত্রী এবং অভিনেতা একই ফ্ল্যাটে থাকতেন যাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে তারা ইউরোপে বেড়াতে গিয়ে কেন আলাদা রুমে ছিলেন হোটেলে তা নিয়েও প্রশ্ন উঠেছে ইডির তরফ থেকে।

রিয়া জানিয়েছে যে এই ছবি দেখে সুশান্ত ভয় পেয়েছিল এবং সারারাত তার সাথে অনেক অলৌকিক ঘটনা ঘটেছে সেই রুমের মধ্যে। তারপরে অবসাদে চলে গেছিল সুশান্ত। তারপর রিয়া এবং তার ভাই সৌভিক চেয়েছিল রিহ্যাবে নিয়ে যেতে কিন্তু তাতে রাজি হয়নি অভিনেতা। ইউরোপ থেকে আসার পর সুশান্ত অবসাদ গ্রস্ত হয়ে পড়েছিল শুধুমাত্র এই ছবি দেখে সেটাই কি সত্যি নাকি অন্য কোন তথ্য রয়েছে এর পেছনে তা নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও তদন্তের তরফ থেকে কোনরকম ফাঁকা রাখা হচ্ছে না যথাযথ তদন্ত চালানো হচ্ছে সুশান্ত সিং এর মৃত্যু রহস্য নিয়ে।

প্রথম থেকে জানানো হয়েছিল অবসাদ গ্রস্ততার কারণ তার হাতে কোনো কাজ ছিল না কিন্তু এখন গল্প নিয়ে এসেছে এই গল্পের নতুন মোড় নিয়েছে তার পেছনে কী কারণ রয়েছে শুধু এই ভয়ের কারণে অবসাদে চলে গিয়েছিল সুশান্ত নাকি অন্য কিছু। এই ছবির মধ্যে ছিল গ্রিক দেবতা তার সন্তানদের গিলে খাচ্ছে এইরকম একটা ডার্কেস্ট পিকচার দেখে ভয়ে আঁতকে উঠেছিল নাকি সুশান্ত, এটাই কি সত্যি ঘটনা সামনে এনেছে রিয়া। এই ছবি এঁকেছেন স্প্যানিশ এক চিত্রকার। সেই চিত্রকার এর আগে বিভিন্ন রকম ডার্কেস্ট পিকচার করেছে তার মধ্যে এটি একটি ডার্কেস্ট পিকচার তবে সামান্য পিকচারে সুশান্তের অবসাদ আসেনি তার পিছনে রয়েছে অনেক কারণ জানিয়েছে ইডি দপ্তর থেকে তা নিয়ে তদন্ত হবে।

তার মধ্যে আরো নয়া তথ্য নিয়ে এসেছে তারা জানিয়েছে যে সুশান্তর অ্যাকাউন্ট থেকে ফিক্স ডিপোজিট ভাঙ্গা হয়েছিল হঠাৎ করে কেন ফিক্স ডিপোজিট ভাঙতে হয়েছে। সেই সূত্রে জানিয়েছে সুশান্তের অসুস্থতার কারণে সেই ফিক্স ডিপোজিট ভাঙতে হয়েছে কিন্তু একই দিনে দুই কোটি টাকা ডিপোজিট কেন ভাঙ্গা হলো চার কোটি টাকার ফিক্স ডিপোজিট ভেঙে সেখান থেকে তোলা হয়েছে দু কোটি টাকা কিভাবে একজনের চিকিৎসার খরচ হতে পারে? যদি হয়ে থাকে সেই টাকা তোলার পর রিয়া নামের আরও দুটি 1 কোটি টাকার করে ডিপোজিট একাউন্ট খোলা হয়েছে সেটা কেন? তা নিয়ে প্রশ্ন তুলেছে ইডির দপ্তর থেকে রিয়ার কাছে। যদিও তার কোন উত্তর মেলেনি এখনো তবে তা নিয়ে এখনো জেরা চলছে রিয়ার। যদিও ফিক্স ডিপোজিট ভাঙ্গানো নিয়ে রিয়া জানিয়েছে সুশান্তের অসুস্থতা জন্য। তার সাথে জানিয়েছে যে কোম্পানির বেশ কিছু প্রোডাক্ট কেনার জন্য টাকা তোলা হয়েছে কিন্তু কোম্পানির কোন এইরকম কাগজ মেলেনি প্রোডাক্ট কেনার।

একের পর এক নয়া তথ্যে সুশান্ত সিং এর মৃত্যু রহস্য সামনে আসছে যেখানে মহারাষ্ট্রের আইনজীবীরা জানিয়েছিল যে সেটা শুধুমাত্র একটা আত্মহত্যা তার পেছনে কোনরকম চক্রান্ত নেই। কিন্তু সিবিআই হাতে যাওয়ার পর এত তথ্য কিভাবে সামনে আসছে তা নিয়ে প্রশ্ন তুলেছে সুশান্ত অনুরাগীরা ও অভিনেতার পরিবারের লোকজন। মহারাষ্ট্র পুলিশের উপর নিন্দামন্দ করেছে সুশান্ত পরিবার।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন