আর মাত্র দুমাসের অপেক্ষা, সাধ খাওয়ার সুন্দর ছবি পোস্ট অভেনেত্রীর

0
Actress Shubhshree shared some of her happy moments
আর মাত্র ২ মাসের অপেক্ষা

হাজার সংবাদ ডেস্ক: লক্ষ্মী বারে সাধ খেয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে সেই ছবি ভাগ করে নিয়েছেন এই জুটি। সাধের অনুষ্ঠানের বেশ কিছু ছবি অনুরাগীদের সাথে শেয়ার করেছে হিট দম্পতি রাজ-শুভশ্রী। টলিউডের অন্যতম একটা জুটি রাজ-শুভশ্রী। সন্তান আসার আনন্দে সাধ খেলেন টলিউডের বিখ্যাত নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। গায়ে উঠেছে গাড় হলুদের শাড়ি, সাবেগিয়ানা সোনার গয়নায় ভরেছে সারা গা। ঠোটে লাল লিপস্টিক কপালে লাল টকটকে সিঁদুর রাঙিয়ে তুলেছে শুভশ্রীকে। এই গর্জিয়াস লুকে ছবি পোস্ট করেছে ইনস্টা পোস্টে।

বাবা মা হওয়ার আনন্দ ভাগ করে নিয়েছে রাজ-শুভশ্রী। দ্বিতীয় বছর বিবাহ বার্ষিকীতে তারা জানিয়েছিল এই সুখবর। যদিও তখন বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান তেমনভাবে পালিত হয়নি করোনা পরিস্থিতির জন্য। কোনো বন্ধুবান্ধব আত্বীয় স্বজনকে ছাড়া নিজেদের মতো করে ছোট করে অনুষ্ঠান করেছিল এই দম্পতি। যদিও তখন কোন পোস্ট করেনি কিন্তু পরে রাজ চক্রবর্তী এক সংবাদমাধ্যমে জানিয়েছিলেন শুভশ্রীর কথায় সেই ছবি পোস্ট করেছিলেন। সুন্দর সুগন্ধি মোমবাতি এবং সুন্দর ডেকোরেশন করে বাড়িতেই পালিত হয়েছিল দ্বিতীয় বছরের বিবাহ বার্ষিকী আর এই দ্বিতীয় বছরের বিবাহ বার্ষিকীর দিন জানিয়েছিলেন শুভশ্রী মা হতে চলেছেন আর রাজ চক্রবর্তী বাবা।

View this post on Instagram

❤️😍🥰

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

তারপর একের পর এক বিভিন্ন রকম ভাবে ছবি পাঠিয়েছে শুভশ্রী এবং রাজ চক্রবর্তী। অনুরাগীদের প্রতি মুহূর্তে আপডেট দিয়েছে তাদের লকডাউন কাটানোর বেশ কিছু ছবিতে। আস্তে আস্তে সেপ্টেম্বর মাসের দিকে এগোনোর আনন্দ সবার সাথে ভাগ করে নিয়েছিলেন এই জুটি। শুভশ্রীর সাধের দিন অর্থাৎ বৃহস্পতিবার রাজ চক্রবর্তী জানিয়েছেন এবার শুধু অপেক্ষা ২৯ সেপ্টেম্বরের, ঐদিনের আনন্দ উপভোগ করার জন্য অপেক্ষায় আছি।

দম্পতির আনন্দের ছবি ভাগ করে নিয়েছে অনুরাগী সহ টলিপাড়ায় খুশির আমেজ, সবাই অপেক্ষা করে আছে সেই ছোট্ট মুখটা দেখার জন্য সেপ্টেম্বরে সেই দিনটির জন্য। রাজ চক্রবর্তী পোস্ট করা ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছে শুভেচ্ছা সাথে অঙ্কুশ শুভেচ্ছা জানিয়েছে। তাছাড়া বহু অনুরাগীরা ও শুভেচ্ছা বার্তা দিয়েছে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীকে। শুভকামনা করেছে শুভশ্রীর জন্য।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন