করোনার থাবা মল্লিক পরিবারে, কোয়েল সহ বাড়ির তিন সদস্যের করোনা পজিটিভ

0
actress koyel mollik's house is infected with covid-19
করোনার থাবা বসিয়েছে এবার মল্লিক বাড়িতে

হাজার সংবাদ ডেস্ক: ভয়ের থাবা এবার মল্লিক পরিবারে। ২ মাস আগে কোয়েল মল্লিকের একটি পুত্র সন্তান হয়েছিল। কিন্তু এখন পরিবারের পরিস্থিতি যথেষ্ট খারাপ বিশেষ করে সেই ছোট শিশুটির জন্য। বাড়ির সমস্ত সদস্যরা ভয়ে উদ্বিগ্ন। এবার করো না থাবা বসিয়েছে মল্লিক পরিবারে। বহু টলি তারকারা এফেক্টেড হয়েছে এবং তারা সেরে উঠেছে। যদিও তার সংখ্যা খুব বেশি নয়।

এবার মল্লিক পরিবারে করোনার থাবা। কোয়েল মল্লিক এবং তার বাবা-মা আর তার বর নিসপাল সিং এই চারজনের একসাথেই পজেটিভ রিপোর্ট এসেছে। বেশ কিছুদিন আগে থেকেই সন্দেহ দেখে টেস্ট করানো হয়েছিল এবং সেই টেস্ট রিপোর্ট পজিটিভ। এখন তাঁরা হোম কোয়ারেন্টাইন আছে। বেশ কিছুদিন শ্বাসকষ্ট এবং হালকা জ্বর অনুভব করতে আগে বাড়ির সমস্ত পরিবারের করানো পরীক্ষা করা হয়। তারপর আজ রিপোর্ট আসে পজেটিভ। কোয়েল মল্লিক টুইটারে জানিয়েছে যে তার বাড়িতে তার বাবা-মা এবং রানের করোনা পজেটিভ। তাই চারজন এখন হোম কোয়ারেন্টাইনে আছে।

প্রথম থেকেই তারা হোম কোয়ারেন্টাইনে ছিল এবং এখনো আছে, যথাযথ নিয়ম মেনে চলছে তারা। তাও কিভাবে এই সংক্রমণের মুখে পড়লো তাঁরা। রঞ্জিত মল্লিকের বয়স অনুযায়ী করোনার থাবা যথেষ্ট ভয়ের। তাই চিন্তিত বাড়ির অন্যান্য সদস্যরাও। করোনা পজিটিভ হওয়ায় তারা জানিয়েছিল যথেষ্ট নিয়ম মেনে বাড়িতেই থেকে ছিল কিন্তু কিভাবে এই ভাইরাস সংক্রমণ হলো তারা বুঝতে পারছে। এই অভিনেত্রীর পরিবারের জন্যে রয়েছে অশেষ প্রার্থনা যাতে খুব তাড়াতাড়ি সেরে ওঠে তারা। করোনা জয় করে তাড়াতাড়ি সাধারণ জীবনে ফিরে আসুক কামনা করেছে তার অনুরাগীরা।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন