সরবরি দত্ত কে হারিয়ে টলি ইন্ডাস্ট্রিতে শোখের ছায়া!

0
fashion designer sarbari dutta was dead
সরবরি দত্ত

হাজার সংবাদ ডেস্ক: ২০২০ তে আর কি কি শুনতে হবে মানুষের জানা নেই। ২০২০ তে আর কিভাবে মানুষ নিজেকে সামাল দেবে তা সত্যিই জানা নেই। একের পর এক বিভিন্ন মানুষের হারিয়ে যাওয়া এবং বিভিন্ন মানুষ অসুস্থ হয়ে পড়া কিংবা হঠাৎ হঠাৎ শোনা যায় কিছু অ্যাক্সিডেন্ট জীবন থেকে কিছু মানুষকে কেড়ে নেয় হয়তো তাদের অবদান সারা জীবন লেখা থাকে আমাদের মনে। আবার কোথাও তাদের কাজকর্মে বেঁচে থাকে তারা আমাদের মনে হয়তো।

তিনি আর নেই ভাবতে অবাক লাগে কিন্তু তার কাজ তার ব্যবহার আর মনের মধ্যে থাকা বেশ কিছু স্মৃতি আমাদের মনে আজও জড়িয়ে রয়েছে তিনি। কাল হঠাৎই জানা যায় ফ্যাশন ডিজাইনার সরবরি দত্ত বাথরুমে পড়ে মারা যান এবং সেখানেই নাকি তার মৃত্যু হয়। যদিও তার দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে এতা স্বাভাবিক মৃত্যু নয় বলে মনে হয়েছে অনেকের। তবে এখনো পর্যন্ত তার তো কোনও রিপোর্টে আসেনি কিন্তু এই মৃত্যু আদৌ কি সাধারণ মৃত্যু নাকি এর পেছনে রয়েছে অন্য রহস্য তার জন্যই তদন্ত চালানো হচ্ছে। তবে তার মৃত্যুতে বলিউডে শোকের ছায়া পড়েছে তা স্পষ্ট। বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা বিভিন্ন শিল্পীর তাকে পরলোক যাত্রার কামনা করেছে এবং তারা জানিয়েছে তিনি যেখানে থাকুন ভালো থাকুক।

কিন্তু কীভাবে এই ঘটনা ঘটলো তা কেউ জানে না তার মধ্যে প্রত্যেকটা অভিনেতা-অভিনেত্রী তথা শিল্পীরা জানিয়েছে যে আজ তাকে হারিয়ে কোথাও অনেকটা ফাঁকা জায়গা মনে হচ্ছে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছে শর্বরী দির মত এত ভালো কোন ফ্যাশন ডিজাইনার আমরা আর পাবনা এবং সবথেকে বড় কথা তিনি মনের দিক থেকে খুব বড় একটা মানুষ। তার সমস্ত ক্রিয়েটিভ কাজ কর্ম আমাদের সবাইকে নাড়া দিয়ে গেছে। আমি আমার প্রত্যেকটা অনুষ্ঠানে নিজের ভেবে শর্বরী দিকে সমস্ত ডিজাইন বানাতে বলতাম এবং তিনি আমার জন্য একদম পারফেক্ট লুক তৈরি করত বিভিন্ন ডিজাইন আমাকে দিতো। সেই জন্য কোনো তুলনা নেই। এছাড়াও বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী জানিয়েছে যে একেবারে ইউনিক কালেকশন এর ডিজাইন বানানো শর্বরী যেখানে কোনো রকম কোনো কপি করা ছিল না। তিনি নিজের মত করে সাজিয়ে তুলতে বিভিন্ন অভিনেতা-অভিনেত্রী তথা শিল্পীদের।

তাই আমরা খুব বড় একটা কিছু হারিয়েছি যেখানে কোনভাবেই এই শোকের ছায়া কোথাও যেন ম্লান হচ্ছে না। বরং বারবার মনে পড়ছে শর্বরীর কথা এছাড়াও ঋতুপর্ণা ও জানিয়েছে যে এই রকম একজন ফ্যাশন ডিজাইনারকে এত তাড়াতাড়ি আমাদের জীবন থেকে হারিয়ে যাবে আমরা ভাবি নি। তিনি ছিলেন মনের দিক থেকে খুব বড় একটা মানুষ এবং তিনি আমাদেরকে অনেক সময় অনেক বিষয়ে মডেল ছাড়াও অভিনয় জগতে আমাদের যে যা কিছু ড্রেস সবকিছুই তিনি বানাতেন কিন্তু প্রত্যেকটা জায়গায় তার আন্তরিকতা ছিল অনেক বেশি। শুধুমাত্র একজন ক্রিয়েটিভ তা নয় তিনি একজন খুব ভালো মানুষ এছাড়াও আরও অনেক শিল্পীরা আজকের দিনে তারা সবাই জানিয়েছে যে এই শোকের ছায়া তারা আজ কোথাও ম্লান হয়ে রয়েছে।

এইটা যে হঠাৎ করে সকালে শুনতে হবে তা কেউ ভাবেনি তবে তিনি যেখানে থাকুন ভালো থাকুক। এই কথাই জানিয়েছে প্রত্যেকে। তবে টলিউডে একের পর এক এই যে শোকের ছায়া নেমেছে তাই সবাই খুব বিধ্বস্ত। ২০২০ কুড়িতে একের পর এক এমন দুর্ঘটনা ঘটছে যেখানে মানুষের কোনো হাত নেই হারিয়ে যাচ্ছে বিভিন্ন প্রয়োজন এবং বিভিন্ন মানুষ। আজ যাকে হারিয়ে টলি ইন্ডাস্ট্রতে এক রত্ন হারিয়েছে বলে মনে করছে সবাই।

একটি মন্তব্য করুন...

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন